শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের যানজট নিরসনের উদ্যোগ

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া অংশে এবং লোহাগাড়া উপজেলা সদর বটতলী মোটর স্টেশনসহ সংশ্লিষ্ট এলাকার যানজট নিরসনে মতবিনিময় করেছে লোহাগাড়া উপজেলা প্রশাসন। বুধবার (১২ অক্টোবর) বিকেল ৪টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) এম. ইব্রাহিম কবির। সভায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান, লোহাগাড়ার ট্রাফিক ইনচার্জ সামিউর রহমান প্রমুখ।

সভায় বক্তারা যানজট নিরসনে আমিরাবাদ বটতলী স্টেশনের প্রধান সড়কের দুপাশে ফুটপাত দখল করে গড়ে উঠা ভাসমান দোকান ও হকার উচ্ছেদ করা, অবৈধ যানবাহন চলাচল বন্ধ করা, বেপোরোয়া পার্কিং বন্ধ করা, ট্রাফিক ব্যবস্হাপনা জোরদার করাসহ বিভিন্ন মতামত ও দাবি-দাওয়া উপজেলা প্রশাসনের কাছে তুলে ধরেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উল্যাহ বলেন, স্বল্প ও দীর্ঘমেয়াদী দুই ধরনের পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে যানজট নিরসনে উপজেলা প্রশাসন শতভাগ আন্তরিকতার সঙ্গে কাজ করবে। তিনি আরও বলেন, যত্রতত্র গাড়ি পার্কিং ও নিষিদ্ধ পরিবহন চলাচল বন্ধ করাসহ সড়কে শৃঙ্খলা ফেরাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION